ঢাকা, বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৭ ১৪২৮

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে জুডো প্রতিযোগিতার উদ্বোধন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:১৬, ৭ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে জুডো প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুধবার বেলা ১১টায় মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সচিব মাসুদ করিম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসসির পরিচালক শেখ হামিম হাসান। এ ছাড়া উপস্থিত ছিলেন জুডো ফেডারেশনের সভাপতি ফয়জুর রহমান ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম সরদার।

প্রতিযোগিতার উদ্বোধন করে মাসুদ করিম বলেন, ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস এখন শেষ পর্যায়ে। আমরা লক্ষ্য করছি যে অত্যন্ত সুন্দরভাবে, স্বতস্ফূর্তভাবে দেশব্যাপী বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস আয়োজন করা হয়েছে। এই কার্যক্রম আমাদের চলমান রয়েছে তবে বাংলাদেশ গেমস চলমান থাকায় আমাদের জেলা পর্যায়ে বিভিন্ন অ্যাসোসিয়েশন এবং ফেডারেশন এই আসর নিয়ে ব্যস্ত আছে।’

'আমরা আশা করব যে এই গেমস শেষ হওয়ার পরই আমাদের যে চলমান যে ট্যালেন্ট হান্ট প্রোগ্রাম রয়েছে, সেটা আমরা আবার শুরু করতে পারব। আমরা তৃণমূল পর্যায় থেকে উদীয়মান ও প্রতিশ্রুতিশীল খেলোয়াড় সংগ্রহ করতে পারব।’-যোগ করেন তিনি।

বিভিন্ন ওজন শ্রেণিতে জুডো প্রতিযোগিতা ৭ থেকে ৯ এপ্রিল ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথমদিন চারটি ওজন শ্রেণির ফাইনাল অনুষ্ঠিত হবে।

সর্বশেষ
জনপ্রিয়