ঢাকা, মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৭ ১৪২৮

প্রধানমন্ত্রী সবাইকে উন্নয়নের অংশীদার করেছেন : প্রতিমন্ত্রী খালিদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২১, ৩ মে ২০২১  

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, যাকে যেই দায়িত্ব দেয়া প্রয়োজন তাকে সেই দায়িত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে সবাইকে অংশীদার করেছেন। তিনি শুধু করোনা মোকাবিলা নয়, আর্ত-মানবতার সেবা ও উন্নয়নের ক্ষেত্রে যাকে যেখানে দায়িত্ব দিলে দেশ এগিয়ে যাবে তাকে সেখানে সেই দায়িত্ব দিয়েছেন।

রোববার দিনাজপুরের বিরল উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, উন্নয়নের ক্ষেত্রে একটি ইউনাইটেড বাংলাদেশ তৈরি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অতীতের কোনো প্রধানমন্ত্রী বা সরকারপ্রধান এটা করেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে নিয়ে কাজ করছেন। সেনাবাহিনী মানেই ব্যারাকে থাকবে, যুদ্ধের প্রস্তুতি নিবে এমন না। প্রধানমন্ত্রী তাদেরও উন্নয়নের কাজে লাগাচ্ছেন। দেশের উন্নয়নে সবাই অংশীদার হবে। পুলিশ, সেনাবাহিনী, বিজিবি সবার ব্যাংক ও কল্যাণ সংস্থা আছে। এতে উন্নয়ন গতিশীল হচ্ছে। এসব উন্নয়নতো বাংলাদেশের মূল উন্নয়নের সঙ্গে যুক্ত হচ্ছে।

তিনি আরো বলেন, সরকারি কর্মকর্তারা করোনার সময়ে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন।  সরকারের অনেক উচ্চ পর্যায়ের কর্মকর্তা করোনায় জীবন দিয়েছেন। তাদের শ্রেষ্ঠ সন্তান ঘোষণা দেয়া উচিত।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের একটা রাজনৈতিক এজেন্ডা আছে। দেশের উন্নয়ন ও জনগণের মান উন্নয়নের এজেন্ডার ভিত্তিতে ইশতেহার দেয়া হয়েছে। আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়ন হচ্ছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে।

বিরলের ইউএনও জিনাত রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, বিরল থানার ওসি মোহাম্মদ নাসিমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।

সর্বশেষ
জনপ্রিয়