ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৫, ২০ সেপ্টেম্বর ২০২১  

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের দেড় বছর পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের। 

এর আগে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বর্তমান উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমানকে সভাপতি এবং মনিরুজ্জামান সেলিমকে সাধারণ সম্পাদক করে দুটি পদ ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এরপর করোনার কারণে দীর্ঘ দেড় বছর যাবত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে পারেনি সংগঠনটি। 

তবে দলকে গতিশীল করার লক্ষে এ কমিটির সব নেতৃবৃন্দকে নিয়ে দীর্ঘ দেড় বছর পর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সভা করে সংগঠনটি। এ সময় কমিটিতে পদ পাওয়া নেতাদের নাম প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম। 

কমিটিতে পদ পাওয়া অন্যান্য নেতারা হলেন সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, মৃধা মনিরুজ্জামান জামাল, আ. মজিদ বিকম, ইউসুফ আলী মোল্লা, মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, শেখ নাসির উদ্দিন, বদিউজ্জান বাদল, বেলায়েত হোসেন মৃধা, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ননী গোপাল, মো. মিজানুর রহমান খসরু, মনিরুজ্জামান সিকদার, সাইদুর রহমান সাইদ, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম ইব্রাহিম সিকদার, ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, আবুল কালাম আজাদ ইমরান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল হাওলাদার, দফতর সম্পাদক লিয়াকত আলী সিকদার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক আ. হালিম খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আ. জব্বার গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আ. কাদের খান, ত্রাণ ও সামজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাস্টার হাবিবুরর হমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু তালেব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক রতন কুমার বাহার, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা বেগম সেফা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম হাওলাদার, কোষাধ্যক্ষ শাহাদাত হোসেন ফকির, যুব ও ক্রীড়া সম্পাদক উত্তম কুমার সাহা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার দেবাশিষ হালদার, শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান মতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সালেহ আহমেদ,সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন চন্দ্র হালদার, সহ- দফতর সম্পাদক হায়দার আলী সিকদার। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দলকে সুসংগঠিত করতে সদ্য ঘোষিত কার্য নির্বাহী কমিটির সকল নেতাদেরকে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি এবং আসন্ন ইউপি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করা হয়।  

সর্বশেষ
জনপ্রিয়