ঢাকা, রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

পাকুন্দিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৯, ১৮ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে সোমবার (১৭ মে) আলোচনা সভা করেছে উপজেলা শ্রমিক লীগ।

সন্ধ্যায় উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে পাকুন্দিয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো. হুমায়ুন কবীর, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান খন্দকার, চরকাওনা মধ্যপাড়া দাখিল ও আলিম মাদ্রাসার সভাপতি যুবলীগ নেতা বিল্লাল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক মাঈনুল হক সাবের, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক শরিফুজ্জামান বকুল, উপজেলা যুবলীগ নেতা মোনায়েম মুন্না প্রমুখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন শ্রমিক লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নৃশংসভাবে হত্যাকাণ্ডের ছয় বছর পর ১৯৮১ সালের আজকের এই দিনে (১৭ মে) জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন। এরপর অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করে তিনি তিলতিল করে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন।

বিগত ৪০বছরে শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১বার চেষ্টা করা হয়েছে। কিন্তু হত্যা করতে পারেনি কুচক্রীমহল।

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ এখন একটি রোল মডেল।

সর্বশেষ
জনপ্রিয়