ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নেত্রকোনা-২ আসনে ব্যারিস্টার রানা তাজউদ্দিন খানের প্রচারনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১১, ১৩ জুলাই ২০২৩  

নেত্রকোনা-২ আসনে ব্যারিস্টার রানা তাজউদ্দিন খানের প্রচারনা

নেত্রকোনা-২ আসনে ব্যারিস্টার রানা তাজউদ্দিন খানের প্রচারনা

নেত্রকোনা-২, সদর ও বারহাট্রা উপজেলা নিয়ে গঠিত আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক উপ-কমিটির সাবেক সম্মানিত সদস্য ব্যারিস্টার রানা তাজউদ্দিন খানের পক্ষে এলাকায় ব্যাপক প্রচারনা শুরু হয়েছে। জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রানা তাজউদ্দিন খানের পক্ষে নেত্রকোনা সদর ও বারহাট্ট উপজেলার গুরুত্বপূর্ন হাটবাজারসহ বিভিন্ন সড়কে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন-প্রগতির বিশ্ব নেতৃত্বে বাংলাদেশ’ স্লোগানকে ধারন করে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ব্যানার ও ফেস্টুন শোভা পাচ্ছে।

পবিত্র ঈদুল ফিতর এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নেত্রকোনা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রানা তাজউদ্দিন খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলাকার অসহায় দুঃস্থদের মাঝে আর্থিক সহযোগিতা ও ঈদ উপহার সামগ্রী বিতরনসহ বেশ কয়েকটি মাদ্রাসায় ব্যাক্তিগত তহবিল হতে দেড় লক্ষ টাকা করে নগদ অনুদান প্রদান করেছেন।

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রানা তাজউদ্দিন খান বলেন, বর্তমান সরকার, দিন বদলের সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিয়েছেন। বিদ্যুতের আলোতে পড়ার জন্য বিনামূল্যে বই বিতরন করেছেন।শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ হবে স্মাট বাংলাদেশ। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট প্রদান করতে হবে। 

সর্বশেষ
জনপ্রিয়