ঢাকা, রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

নেত্রকোণা জেলার দুর্গাপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ১৩ জুলাই ২০২৩  

নেত্রকোণা জেলার দুর্গাপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন

নেত্রকোণা জেলার দুর্গাপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন

ব্যাপক উৎসাহ উদ্দীপণা ও বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দুইদিন ব্যাপি জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় শিশুদের মাঝে পুরস্কার বিতরনের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানমালার মধ্যে ছিল বঙ্গবন্ধুকে জানো বাংলাদেশকে জানো বিষয়ক সাধারণ জ্ঞান, কুইজ, ক্রীড়া, চিত্রাংকন, সাতার, সংগীত, নৃত্য, হামদ-নাত, কেরাত, উপস্থিত বক্তৃতা, উপস্থিত অভিনয়, কুঠির শিল্প, মাটির কাজ ও বিজ্ঞানযন্ত্র উদ্ভাবন প্রতিযোগিতা। ২০২২ সালে করোনা ভাইরাস জণিত কারণে অনুষ্ঠান না হওয়ায় এ বছর ২০২২ ও ২০২৩ সালের অনুষ্ঠান এক যোগে পৃথক পৃথকভাবে দুইদিন ব্যাপি উদযাপন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিনের সঞ্চালনায় পুরস্কার বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রাজীব-উল-আহসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান আনসারী, উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, শীতেষ চন্দ্র পাল, সঙ্গীত প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের সঙ্গীত বিভাগের প্রভাষক তোবারক হোসেন খোকন, নৃত্য শিক্ষিকা মালা মার্ত্থা আরেং, অভ্র নকরেক প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের শত শত শিক্ষার্থীবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

সর্বশেষ
জনপ্রিয়