ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

নাজিফা তুষির ২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৯, ১৬ অক্টোবর ২০২৩  

নাজিফা তুষি

নাজিফা তুষি

ক্যারিয়ারে খুব বেশি কাজ না করলেও কাজের মানের কারণেই বারবার আলোচনায় উঠে এসেছেন নাজিফা তুষি। ২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু হয় নাজিফা তুষির।এরপর ২০১৬ সালে নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ দিয়ে শুরু করেন চলচ্চিত্রে যাত্রা।

২০২২ সালের আলোচিত সিনেমা ‘হাওয়া’র সফলতা ক্যারিয়ারে অনেকটা এগিয়ে দিয়েছে নাজিফা তুষিকে। মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তুষি। শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত ছবি ‘হাওয়া’। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল ছবিটি।

কিন্তু অনেক দিন ধরেই পর্দায় দেখা নেই ঢালিউডের ‘মিষ্টি মেয়ে’ খ্যাত নাজিফা তুষির। ১৫ অক্টোবর ছিল তার জন্মদিন। তবে তেমন কোনো হাক-ডাক ছিল না। কারণ, তিনি বর্তমানে ব্যস্ত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে। ৭-৮ পর্বের এই সিরিজের নাম ও পরিচালক কে তা এখনই জানাননি এই অভিনেত্রী। তবে কাজটির প্রস্তুতি নিতে এখন মহড়ায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন দুপুর ১২টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে তার সেই মহড়া।

সম্প্রতি এক অনুষ্ঠানে অদ্ভুত পোশাকে হাজির হয়েছিলেন নাজিফা তুষি। যেখানে দেখা যায় তার শরীরে থাকা পোশাকের পেছনে সাপ। সাপটি ডিজাইন করা। কালো জামায় তিনি হাজির হয়ে চমকে দিয়েছিলেন সবাইকে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পোশাক ডিজাইনের একটি ভিডিও আপলোড করা হয়। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। প্রশংসায় ভাসেন নাজিফা তুষি।

সর্বশেষ
জনপ্রিয়