ঢাকা, রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

তামান্নার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭, ৫ জানুয়ারি ২০২৩  

তামান্নার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

তামান্নার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

ভারতের দক্ষিণী সিনেমার সুপারহিট নায়িকা তামান্না ভাটিয়া ইদানীং এক খলনায়কের প্রেমে মজেছেন। এমন খবর প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে।

নতুন বছরের শুরুতেই এ খবর প্রকাশে গরম বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। বি-টাউনের খলনায়ককেই নাকি মন দিয়ে বসেছেন এ দক্ষিণী সুন্দরী।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের ‘ডার্লিংস’র সহ-অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তামান্নার ঘনিষ্ঠ অবস্থার ভিডিও ফাঁস হয় সম্প্রতি।

ইংরেজি নতুন বছরকে বরণ করতে গোয়ায় হাজির ছিলেন তামান্না ও বিজয়। হোটেলের একটি পার্টিতে শামিল হয়েছিলেন এ জুটি। পরস্পরকে জড়িয়ে ধরে, ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত জানালেন দু’জনে। আর সেই ভিডিও ফাঁস হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। হোটেল কর্তৃপক্ষের অসাবধানতাবশত নাকি অন্য কোনো কারণে সেই ভিডিও ফাঁস হয়েছে তা জানা যায়নি। তবে এটা নিয়ে বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তুমুল সমালোচনার ঝড় উঠেছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও অতি পরিচিত নাম তামান্না। অন্যদিকে সহঅভিনেতা হিসাবেই বেশি দেখা গেছে বিজয় বর্মাকে।

জানা গেছে ‘লাস্ট স্টোরিজ-২’ নামে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তামান্না ও বিজয়। সে থেকেই তাদের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। সিনেমাটি চলতি বছর মুক্তি দেওয়া হবে বলেও জানা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়