ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

জয়পুরহাটের ৭ ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোটগ্রহণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৭, ১১ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শান্তিপূর্ণ পরিবেশে আজ বৃহস্পতিবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়েছে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ৫ ইউনিয়ন ও ক্ষেতলাল উপজেলার ২ ইউনিয়নে।

আক্কেলপুর উপজেলা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা সুদীপ কুমার রায় জানান, ২য় ধাপের নির্বাচনের তফসিল অনুযায়ী এ  উপজেলার পাঁচ ইউনিয়নের ৪৫ টি ভোট কেন্দ্রে সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে।

ভোটের স্বচ্ছতা নিশ্চিত করার জন্য বুধবার ভোট গ্রহণ সরঞ্জামাদি পাঠানো হলেও ব্যালট পেপার পাঠানো হয় বৃহষ্পতিবার সকালে । ভোট গ্রহণের আগে সকল কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানোর ব্যবস্থা করা হয় বলে জানান, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান।

আক্কেলপুর উপজেলার ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত আসনে সদস্য পদে ৬৫ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদের জন্য ১৬৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আক্কেলপুরের ৫ ইউনিয়নের ভোটারের সংখ্যা হচ্ছে ৯৫ হাজার ৩৪৮ জন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছেন ৪৭ হাজার ৪৮০ জন ও মহিলা ভোটার হচ্ছেন ৪৭ হাজার ৮৬৮ জন।  অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ও মামুদপুর এ দুই ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ২০ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৬৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানান, জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিয়া।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: তরিকুল ইসলাম আক্কেলপুর উপজেলার অধীন সোনামূখী ইউনিয়নের সোনামুখী উচ্চ বিদ্যায়ল কেন্দ্র ঘুরে বলেন, শান্তিপূর্র্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। ভোট কেন্দ্র গুলোতে আনসার সদস্যদের পাশাপাশি পুলিশ সদস্য ও সাদা পোশাকে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। ভোট কেন্দ্র গুলোতে ভোটাররা তাদের ভোট প্রদান করছেন।   

সর্বশেষ
জনপ্রিয়