ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৫ ১৪২৮

ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে শ্রীবরদীতে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ১৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অগ্নিকান্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন শ্রীবরদীর আয়োজনে পরিষদ চত্বরে ১ শত ৫ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিলের বিপরীতে ৩ হাজার করে টাকার চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল ও থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, কৃষকলীগের জেলা সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা কৃষকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারণ সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়