ঢাকা, শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

কেন্দুয়ায় বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীরা পেল প্রধানমন্ত্রীর উপহার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫১, ২১ নভেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

নেত্রকোনার কেন্দুয়ায় দেড় শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ডাউকী গ্রামের ‘বীরমুক্তিযোদ্ধা ওয়াহেদুজ্জামান অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়’ প্রাঙ্গণে শুক্রবার বেলা ১১টার দিকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মইনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য অসীম কুমার উকিল ছাড়াও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল কাদির ভূঁইয়া,সাধাারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঁইয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা ও বীরমুক্তিযোদ্ধা ওয়াহেদুজ্জামান অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র বিশ্বশর্মা প্রমূখ।

পরে বিদ্যালয়ের দেড় শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্রছাত্রীর মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ১০ কেজি চাল ও এক লিটার সয়াবিন তেলসহ চিনি, চিড়া, নুডুলস্ ও গুড়ো দুধসহ বিভিন্ন ধরণের শুকনো খাবার বিতরণ করা হয়। আর শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে এসব খাবার তুলে দেন সংসদ সদস্য অসীম কুমার উকিলসহ অতিথিরা। 

সান্দিকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবক এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়