ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

কানায় কানায় পূর্ণ রাজশাহীর মাঠ, জনসভা চলছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫০, ২৯ জানুয়ারি ২০২৩  

কানায় কানায় পূর্ণ রাজশাহীর মাঠ, জনসভা চলছে

কানায় কানায় পূর্ণ রাজশাহীর মাঠ, জনসভা চলছে

রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে। কানায় কানায় পূর্ণ হয়েছে জনসভাস্থল। ইতোমধ্যে স্থানীয় নেতা-কর্মীরা সেখানে ভাষণ দিচ্ছেন। এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৯ জানুয়ারি) বেলা ১২টার দিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। পরে স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

এদিকে, সকাল থেকেই রাজশাহী শহরমুখী মানুষের ঢল নামে। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে বিভাগের সব জেলা থেকে এসেছেন আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা। ট্রেন, বাস, লেগুনাসহ বিভিন্ন যানবাহনে করে এখনও আসছেন জনসভায়।

জনসভার জন্য ৮টি বিশেষ ট্রেন ভাড়া করেছেন দলটির নেতারা। এসব ট্রেনগুলো আজ সারাদিন রাজশাহী-নাটোর, রাজশাহী-জয়পুরহাট, রাজশাহী-সান্তাহার, রাজশাহী-ঢালারচর, রাজশাহী-সিরাজগঞ্জ রুটে চলবে।প্রসঙ্গত, আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের পর নতুন বছরে প্রথম কোনো জনসভায় যোগ দিচ্ছেন আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি রাজশাহীর এই ঐতিহাসিক মাদ্রাসা ময়দানেই জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনা উপস্থিত জনতার কাছে নৌকার বিজয়ে ভোট প্রার্থনা করেছিলেন। এছাড়া ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারায় ও ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেন তিনি। ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবার হরিয়ানের বিশাল জনসভায় হাজির হয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি। 

সর্বশেষ
জনপ্রিয়