ঢাকা, বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

আয়নাঘর নামে কিছুই বাংলাদেশে নেই: তাসনিম খলিল

রাজনীতি ডেস্ক

প্রকাশিত: ১৪:২৭, ৩ সেপ্টেম্বর ২০২২  

তাসনিম খলিল

তাসনিম খলিল

বেশি জানতে জানতে মানুষ জ্ঞানপাপী জানোয়ার হয়ে যায়, যার জ্বলন্ত প্রমাণ তাসনিম খলিল। আজ থেকে বিশ বছর আগে তিনি ছিলেন সাংবাদিক। যিনি বর্তমানে এক নিছক কমেডিয়ানে পরিণত হয়েছেন। সর্বপ্রথম তার কৌতুক পরিবেশিত হয় ২০২১ সালে আল-জাজিরায় ‘অল দ্য প্রাইম মিনিস্টার্স ম্যান’ নামক একটি বানোয়াট নাটকের মাধ্যমে। বর্তমানে তিনি আয়নাঘর নামে নতুন আরেকটি নাটক ছেড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তার দাবি, বাংলাদেশে নাকি আয়নাঘর নামে একটি গুপ্তঘর আছে। যদিও এ ঘরের সত্যতা কেউ দিতে পারে নি। কিন্তু তিনি তাও চেঁচিয়ে বলছিলেন, আয়নাঘর আছে, আয়নাঘর আছে, এমন বলে। তবে শেষমেশ উপযুক্ত প্রমাণ জনসম্মুখে প্রকাশ করতে না পারায়, শেষমেশ তিনি স্বীকার করলেন, আয়নাঘর নামে কিছুই বাংলাদেশে নেই।

২৮ আগস্ট দুপুরে তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেন, “আয়নাঘর” একটা কোড নেইম। যেখানে এর আগে একাধিকবার তিনি বলেছেন, বাংলাদেশে নাকি আয়নাঘর আছে!

এদিকে তাসনিমের ভিত্তিহীন কথার ওপর ভিত্তি করে, বাংলাদেশের বিরোধী দলগুলো একের পর এক আক্রমণ করে যাচ্ছিলো উন্নয়নবান্ধব সরকারকে।

এখন প্রশ্ন, এই যে তাসনিম খলিলের ভিত্তিহীন কথার ওপর ভিত্তি করে বিরোধী দল এতো সমালোচনা করলো, আজ সেই তাসনিম খলিল বলছেন, এই আয়নাঘরের কোনো ভিত্তি নেই। ফলে বিরোধী দলের এতো সমালোচনা, এক নিমিষেই ভিত্তিহীন হয়ে গেলো।

সচেতন নাগরিকরা তাই বিরোধী দলগুলোকে অনুরোধ করছেন, হুজুগে লাফানোর আগে জানুন, বুঝুন। সত্য মিথ্যা যাচাই করুন।
তাসনিম খলিলের উদ্দেশ্য মিথ্যা দিয়ে দেশকে বিব্রত করা। তার ফাঁদে পা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্ন দেখা থেকে বিরত থাকুন।
সামর্থ্য থাকলে, জনগণের ভালোবাসা দিয়েই ক্ষমতায় আসা যায়। মিথ্যা দিয়ে শুধু ষড়যন্ত্র করা যায়। ক্ষমতায় আসা যায় না।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়