ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

আজকের রাশিফল (২৪ নভেম্বর)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬, ২৪ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৪ নভেম্বর ২০২১, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। ব্যবসায়িক কাজে দূর দেশে যাত্রার যোগ বলবান। আইনগত জটিলতার অবসান আশা করা যায়।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আয় উন্নতি বৃদ্ধির যোগ। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারি কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল। বাড়িতে বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা প্রবল। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

মিথুন (২২ মে–২১ জুন)

আজ মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্থ কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন। রাজনৈতিক যোগাযোগ থেকে লাভবান হবার সম্ভাবনা রয়েছে। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আশা করতে পারেন।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যবসায়িক ও জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানি রপ্তানি বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতি হবে। পিতার সাহায্য পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আজ সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। পাওনাদারের সাথে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। কোনো অনভিপ্রেত দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। সতর্ক হতে হবে।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়িক সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা কমে আসতে পারে। দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায়ীরা আজ সফল হবেন। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সহকর্মীদের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কারো উপর রেগে যাওয়ার আশঙ্কা রয়েছে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের দ্বারা কিছু উপকার পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে। শৈল্পিক কাজে অগ্রগতি হবে। বিশেষ করে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। পারিবারিক কোনো ঝামেলার অবসান হতে পারে। স্ত্রীর কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। গৃহের জন্য আসবাব পত্র বা বাসনকোসন ক্রয়ের সম্ভাবনা রয়েছে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় আশানুরূপ আয়ের সম্ভাবনা রয়েছে। ছোট বোনের বিবাহ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি বলবান থাকবে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

কুম্ভের জাতক জাতিকার বকেয়া ধন আদায় ও ধন সঞ্চয়ের যোগ প্রবল। ব্যাংক লেনদেনে সফল হবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ রয়েছে। বাড়িতে কোনো শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিষয়ে মনমালিন্য হওয়ার আশঙ্কা রয়েছে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

মীনের জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। শুভ চন্দ্রর প্রভাবে প্রেম ও রোমান্সে সফলতা পেতে পারেন। জীবনসাথীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন।

সর্বশেষ
জনপ্রিয়